choda choder golpo চোদা চোদির গল্প

choda choder golpo চোদা চোদির গল্প
আমার বিয়ে ঠিক হয়ে গেছে, আর বেশি দিন বাকি নাই, এরি মধ্যে হটাৎ করে আমার এক বান্ধবির বাসায় লুকিয়ে লুকিয়ে একটা ব্লু ফ্লিম দেখার সুযোগ হয়ে গেল, সে দিন তাদের বাসায় কেও ছিল না, বাসার সবাই গ্রামের বাড়িতে বেড়াতে গিয়েছিল, বাসা ফাঁকা পেয়ে বান্ধবি আমাকে ফোন করে তাড়াতাড়ি তার বাসায় আসতে বলল, আর বলল তুই আজ রাতে আমার সাথে থাকবি, তাও তোর বাসায় বলে আসিস, আমি এমনিতেই মাঝে মধ্যে আমার বান্ধবী নিতুদের বাসায় রাত্রে থেকে যেতাম, আমি আমাদের বাসায় বলে তাড়াতাড়ি তাদের বাসার দিকে রওনা হই, আমি তাদের বাসায় ঢুকার পর সে তাড়াতাড়ি তাদের বাসার সকল দরজা জানালা সব ভাল করে বন্ধ করে দিয়ে আমাকে কাছে ডেকে মিটিমিটি হেসেহেসে আস্তে আস্তে বললো, এই সেলু একটা ব্লু ফিল্ম দেখবি, তোর বিয়ের তো আর বেশীদিন বাকি নাই, বাসর রাতে তোর হবু বরের সাথে কিভাবে কি করতে হবে তার তো তুই কিছুই তো জানিস না। choda choder golpo



অন্যদিকে তোর বর তোর সাথে কি ভাবে কি করবে তারও তো তুই কিছুই জানিস না, তার কিছু আইডিয়া দিব বলে তোকে আমাদের বাসায় ডেকেছি, আজ আমাদের বাসা একেবারে ফাঁকা, এমন সুযোগ আর পাবো না, আয় আমরা দুজনে আজ একটা ব্লু ফিল্ম দেখি, অনেক কষ্ট করে একটা সিডি জোগাঁড় করেছি, আমি একা দেখার সাহস পাচ্ছিলাম না, আর তোর তো অনেক কিছু জানার দরকারই আছে,আমি বললাম নারে নিতু আমি ওসব দেখব না, আমি ওসব কোনদিন দেখিও নাই, শুনেছি ব্লু ফিল্ম দেখা ভাল না, আমার কেমন জানি লাগছে, না রে বাবা আমি কোন ব্লু ফিল্ম টিল্ম দেখবনা, বান্ধবী আমাকে বলল, আরে আমিও কি জীবনে কোন ব্লু ফিল্ম দেখেছি, শুধু এই ফিল্ম নিয়ে কত কথা শুনেছি এই যা, আরে বলিস কি, এখন তোর তো এটা দেখার অবশ্যই দরকার আছে, আর মাত্র কয়েকদিন পরেই তো তোর বিয়ে।

কিছু জেনে রাখলে অসুবিধাটা কোথায়, আমার বিয়ের তো আরো অনেক দেরি আছে রে, আমি এই সিডিটা সুধু তোর জন্য অনেক কষ্টে যোগাড করেছি, তোর সাথে আমিও দেখবো বলে বসে আছি, আয় না প্লিজ, সুধু একটু করে দেখি, আমার মনে হয় তুই অনেক কিছু শিখতে পারবি, আর তুই যদি দেখতে না চাস তবে আমিও দেখব না, এই বলে সে হতাস হয়ে গেল, আমি আমার প্রিয় বান্ধবীর মন খারাপ না করার জন্য বললাম, আচ্ছা বাবা, আয় তাহলে একটু করে দেখি, শুধু একটু করে দেখব কিন্তু, তাড়াতাড়ি আবার বন্ধ করে দিবি,বান্ধবী আমার খুব খুশী হয়ে গেল, আর দেরি না করে এক গাল হেসে হেসে তার সুন্দর ভরাট গোল পাছাটা এদিক ওদিক দুলিয়ে দুলিয়ে তার বই রাখার ছোট আলমিরাটা খুলে তার মাঝ থেকে খুঝে খুঝে লুকিয়ে রাখা একটা সিডি বের করল, আমি নিতুর পিছনের দিকে তাকিয়ে তাকিয়ে ভাবছি, নিতুটা আসলে একটা দারুণ মাল। choda choder golpo

যেমনি চেহারা, তেমনি শরীরের গঠন, আর তার সুন্দর ভরাট গোল গাল পাছাটার তো কোন তুলনা হয় না, দেখতে এতই ভাল লাগে যে আমি মেয়ে হয়েও একবার আদর করে হাত বুলানোর লোভ সামলাতে পারি না, আমি সুযোগ পেলেই তার পাছায় একবার হাত বুলিয়ে দিতে দেরি করি না, নিতুও তা ভাল করে জানে, তাই সে আমার সামনে দিয়ে হাটার সময় তার পাছাটাকে সবসময় আরো একটু বেশী করে দোলায়, আর ছেলেদের কথা কি বলব, তারাতো নিতুর পাছটাকে এমন ভাবে দেখে যেন চোখ দিয়েই খেয়ে ফেলবে, মঝে মধ্যে তা দেখে আমার রিতিমত হিংসে হয়।

নিতু সিডিটা হাতে নিয়ে নেচে নেচে আমার কাছে এসে দুষ্টামি করে এক হাত দিয়ে আমার গালটা আর নাকটা একবার টেনে দিয়ে টিভি অন করে সিডি প্লেয়ারে সিডি ঢুকিয়ে দিল, আমি আস্তে আস্তে সোফায় গিয়ে বসলাম, নিতুও এক গাল হেসে হেসে আমার পাশে পাসে এসে বসলো,ফিল্ম শুরু হযে গেল, টিভি র পর্দায় দেখলাম একটা খুব সুন্দর করে সাজান গুছানো বাসার ভিতরে একটা সুদর্শন যুবক একজন সুন্দরী ইউরোপিয়ান যুবতি মেয়ে নিয়ে ডুকলো, আর বাসার মধ্যে ঢুকেই ছেলেটা তার বান্ধবিকে এক টান মেরে কাছে টেনে নিয়ে তার মুখে মুখ পুরে পাগলের মত চুষে চুষে চুমা দিতে শুরু করলো, তাদের প্রথম কাণ্ড দেখেই আমার হার্ট বিট বেড়ে গেল।

আর সারা শরীরে এক ধরনের শিহরণ জেগে উঠল, আমার গায়ে লোম খারা হয়ে গেছে, এই ভাবে আন্তরিক ভাবে চুমা দেবার দৃশ্য আর জীবনে কোন দিন দেখি নাই,মেয়েটাও ছেলেটাকে শক্ত করে জড়িয়ে ধরে ছেলেটার সাথে তাল মিলিয়ে কখনো তার জিব্বহটাকে ছেলেটার মুখে পুরে দিয়ে তাকে চোষতে দিল আবার কখনো ছেলেটার কামুকি জিব্বাহটা টেনে তার মুখে টেনে নিয়ে চুষতে থাকল, এদিকে আবার তাদের হাতগুলোও থেমে নেই, তারা চুমাচুমির তালেতালে একে অপরের সারা শরীরে হাত বুলাতে থাকলো, ছেলেটা মেয়েটার সুন্দর খারা খারা দুধ দুটি টিপেটিপে তার সারা শরীরে হাত বুলাতে লাগলো, পিট, পাছা, রান কছুই বাদ গেল না, তার অস্তির হাত দুটো মেয়েটির পিঠে, পরে কখনো পাছায়, কখনো রানে, কখনো আবার পাছার গভীর খাঁদে। bangla chodar golpo

আবার কখনো মেয়েটির দু রানের ঠিক মাঝখানে তার গুদের উপর, মেয়েটিও কম যায় না, সে তার একটি হাত দিয়ে ছেলেটাকে জড়িয়ে ধরে চুমা খেতে খেতে অন্য হাতটা দিয়ে ছেলেটার পেন্টের উপর দিয়ে ইতিমধ্যে বেশ ফুলে উঠা ডাণ্ডাটাকে দলিত মথিত করতে থাকল,আমি আর আমার নিতু দুজনেই মুখ হা করে তাদের কাণ্ড দেখে যাচ্ছি, নিতু আর আমার এই ধরনের কোন কিছু দেখার অভিজ্ঞতা মোটেই নাই, আমাদের জন্য এই সমস্ত বিযয় একেবারে নুতন, এক পর্যায়ে ছেলেটা তার বান্ধবীকে কোলে তুলে নিয়ে বেডরুম এ নিয়ে গিয়ে বিছানায় শুইয়ে দিল, তারা এখন একে অপরকে আদর করে করে তাদের পরনের কাপড়গুলো খুলতে শুরু করল, ছেলেটি মেয়েটার কাপড় খুলছে আর মেয়েটি ছেলেটির, আমাদেরকে চমকে দিয়ে তারা আস্তে আস্তে তাদের পরনের কাপড় গুলো টেনে টেনে একটার পর একটা খুলে ফেলল।

শেষে এখন মেয়েটির পরনে শুধু একটা ছোট প্যানটি আর ছেলেটার পরনে সুদু একটা আন্ডারওয়্যার, তার আন্ডারওয়্যারের নিচে ফুলে উঠা ডাণ্ডাটা দেখে মনে হচ্ছিল সে আন্ডারওয়্যার ছিঁড়ে বেরিয়ে আসবে, ছেলেটি মেয়েটির প্যানটির উপর দিয়ে তার সোনায় হাত বুলুয়ে বুলিয়ে হঠাৎ করে তার হাতটা প্যানটির ভিতরে ঢুকিয়ে দিলে মেয়েটি আহহ উউহহ বলে ছেলেটির হাত তার গুদে শক্ত করে চেপে ধরল, সোনায় আদর করে করে ছেলেটি আস্তে আস্তে প্যানটিটাও খুলে নিয়ে মেয়েটিকে একেবারে উলঙ্গ করে দিল, এদিকে মেয়েটিও আণ্ডারঅয়্যারের উপর দিয়ে ছেলেটির ডাণ্ডায় হাত বুলিয়ে বুলিয়ে হটাৎ এক টান মেরে আন্ডারঅয়্যারটি নিচে নামিয়ে দিলে ছেলেটির গরম লিঙ্গটি এক লা্ফ মেরে উম্মুক্ত বাতাসে বেরিয়ে আসলো, এখন তারা দুজনেই একেবারে উলঙ্গ, এই রকম বেহায়া লজ্জা শরম ছাড়া ছেলে মেয়ে তো আর দেখি নাই।

কোন ধরনের জড়তা ছাড়া তারা কিভাবে একে অপরের পরনের কাপড় একে একে খুলে নিয়ে একেবারে উলঙ্গ হয়ে গেল তা বুঝতেই পারলাম না, আমারতো আমার বুকের ওড়নাটা একটু করে দুধের উপর থেকে সরে গেলেও লজ্জা লাগে, তাদের এই বাহায়াপনা আর দেখব কি দেখব না ভাবছি, নিতুর দিকে তাকিয়ে দেখলাম সে গভীর মনোযোগ দিয়ে সব দেখছে, আমার দিকে তার কোন মনোযোগ নাই, তাই আমিও নতুন কিছু দেখার প্রবল কৌতহলে ফিল্মটা আরও দেখার লোভ সামলাতে না পেরে ফিল্মে আবার মন দিলাম,আমার চোখ দুটি প্রথমে ছেলেটার উত্তাল লিঙ্গটার উপর গিয়ে থমকে গেল, আমি লজ্জা পেয়ে আডচোখে নিতুর দিকে তাকিয়ে দেখলাম তার মুখ লাল হয়ে গেছে, সে তার মুখ হা করে ছেলেটার মোটা আর একেবারে খাড়া হয়ে থাকা লিঙ্গটিকে দেখছে, নিতুর কপালে বিন্দু বিন্দু ঘাম, আমি মনে মনে ভাবছি, এর আগে তো ছোট ছোট ছেলেদের কত পেনিস দেখেছি, কিন্তু এটার সাথে ওগুলোর তুলনা করার প্রশ্নই আসেনা। choda choder golpo

কি বিশাল সুন্দর লিঙ্গরে বাবা, সব বড় ছেলেদের লিঙ্গ কি এইরকম হয়, আমার হবু বরেরটাও কি এত বড় হবে, এতো বড় একটা লিংগকে আমি কি ভাবে সামাল দেব, সে কথা ভাবেই তো আমার রীতিমত ভয় করছে, তারপরেও আবার কেন জানি একটু আদর করে ছুয়ে হাতে নিয়ে দেখার ইচ্ছেও করছে, আমি আমার বান্ধবির দিকে আবার আড়চোখে দেখলাম, এখন লজ্জায় সরাসরি আর তার দিকে তাকাতে সাহস পাচ্ছি না, দেখলাম সে ও আমার মত মুখ হা করে সবকিছু গিলছে আর তার পরনের কামিজটা উপরের দিকে তুলে তা দিয়ে তার কপালের ঘাম মুচচ্ছে,আমি অনেক কষ্টে ডাণ্ডাটার উপর থেকে চোখ সরিয়ে নগ্ন মেয়েটার দিকে ভাল করে তাকিয়ে বুঝলাম, মেয়েটাও খুব সুন্দর, একেবারে ফর্সা, সুন্দর ছোট ছোট দুটি দুধ, একেবারে ফুটন্ত গোলাপের মতো সুন্দর করে কামানো গুদ, মেয়েটির চেহারা না দেখে যদি শুধু তার গুদটা দেখতাম তাহলে মনে করতাম এই গুদে এখনো বাল গজানোর সময় হয়ই নাই, মেয়েটা বিছানায় শুয়ে তার পা দুটি দুদিকে ফাঁক করে দিয়ে তার বন্ধুকে ডাকছে তাই তার সুন্দর গুদটা আমি আরো ভাল করে দেখতে পারলাম।

বাহ কি সুন্দর তার গঠন, মনে মনে তার প্রসংসা করলাম, এদিকে ছেলেটা আস্তে আস্তে মেয়েটার কাছে গিয়ে কোন কথা না বলে একেবারে মেয়েটির দুই রানের মাঝে তার মাথা গুজিয়ে দিয়ে জিব্বাহ দিয়ে সরাসরি মেয়েটির সোনা চাটতে শুরু করল, ছেলেটির কাণ্ড দেখে আমি অবাক হয়ে গেলাম, আরে আরে ছি ছি করে কি, করে করে কি, এদিকে মেয়েটি তার রান দুটি আরও ভাল করে ফাঁক করে মেলে দিয়ে মৃদু শীৎকারের তালে তালে আদর করে ছেলেটির মাথার চুল দুই হাতে মুটি করে ধরে ছেলেটির মাথাটা তার গুদে চেপে ধরল, মনে হল তারা দুজনেই বেশ মজা পাচ্ছে, আমার নিজের অজন্তে আমার একটা হাতও আমার গুদের উপর চলে গেল, দেখলাম গুদটা ভিজে একেবারে একাকার,এক পর্যায়ে নিতু বলল এই সেলু আমার ভীষণ গরম লাগছেরে আমি আমার কামিজ খুলে ফেলছি বলে সে এক টানে তার পরনের কামিজ টা খুলে ফেললো।Kolkata Bangla Boudi Chodar Golpo

আর তার কোমরের নিচে বাধা সেলোয়ারের ফিতাটা একটু খুলে সেলোয়ারটা সামান্য ডিলা করে দিল, আমি এখন সরাসরি তার দিকে তাকিয়ে দেখলাম সে তার কামিজের নিচে সুন্দর একটা কাল টাইট ব্রা পরেছে, আর সেই টাইট ব্রাটির ফাঁক দিয়ে তার উত্তাল করা যৌবন যেন ঠেলে বেরিয়ে আসতে চাচ্ছে, শুধু মাত্র ব্রা পরা অবস্থায় তাকে খুবি সুন্দর মিষ্টি লাগছে, সেলোয়ারটাও তার নাভির বেশ কিছু নিচে পরেছে তাই তার সুন্দর মেধ বিহীন পেট আর গভীর নাভিটাও স্পষ্ট দেখতে পেলাম, নিতুকে বললাম, নিতু তুই একটা মাল রে বাবা, তোকে যে পাবে আর খাবে সে সত্যিই ভাজ্ঞবান, তোকে এইভাবে দেখে আমারও একটু আদর করতে ইচ্ছে করছে রে, এই বলে আমি তাকে একটু কাছে টেনে আনলাম, নিতু একটা ভেংচি কেটে আমার শরীরের সাথে একেবারে লেপটে গিয়ে বলল, আয়না তোর যদি এতই সখ হয় তাহলে আমাকে একটু আদর করে দে। বাংলা চোদার গল্প

দেখিস আবার আদর করে করে একেবারে খেয়ে ফেলিস না, আমার হবু বরের জন্য একটু করে রেখে দিস,আমি বললাম যা, দূরে যা, আমারও অনেক গরম লাগছে, নিতু এখন আমার কপালের বিন্দু বিন্দু ঘাম দেখে বলল, আরে তুইও তো দেখি সত্যি সত্যি ঘেমে গেসিস, তাহলে নে, এবার তুইও তোর কামিজটা খুলে ফেল, ভাল লাগবে, আমি বললাম, কিন্তু, তোর সামনে কি আর আমি কামিজ খুলে নেংটা হতে পারব, লজ্জায় মরে যাব না, আর যদি কেও চলে আসে তাহলে কি হবে, নিতু বলল, আরে এত ন্যাকাম করিস না তো , ঢঙী কোথাকার, বলে কিনা আমার সামনে কামিজ খুলতে আবার লজ্জা করছে, কোন চিন্তা নাই, আজ বাসায় আর কেও আসবে না, দেখিস না আমি আমারটা খুলে দিব্বি তোর সামনে বসে আছি, আমার সামনে তোর আবার লজ্জা কীসের, আর তুই যে তোর চোখ দুটো বড়ো বড়ো করে আমার বুকের দুধ দুটি এমন ভাবে দেখসিস, যেন পারলে খেয়ে ফেলবি, আমার লজ্জা করেনা বুঝি,খোল, কামিজটা এক্ষূণী খুলে ফেল, আমিও তোকে একটু দেখি, দেখি তোর দুধ দুটি কত বড় হযেছে, তোর হবু বর তোকে টিপে, চুষে, খেয়ে মজা পাবে কি না। bangla chuda chudi

এত কথার পর তবুও আমি কামিজটা খুলছি না দেখে, সে নিজেই আমার পরনের কামিজটা ধরে টেনে টেনে খুলে ফেলতে চেষ্টা করতে লাগল, আমি বললাম প্লিজ, নিতু, ওরকম করিস না তো, আজ তাড়াতাড়ি করে তোর বাসায় আসার সময় একটা ব্রা পরার কথাই ভুলে গেছি, আমারও অনেক গরম লাগছে একটা ব্রা পরা থাকলে কামিজটা অনেক আগেই খুলে ফেলতাম, তোকে বলতে হত না, সে বলল তাহলে তো আরও ভাল হল, কামিজেটা খোলার পরে আবার জোর করে টেনে টেনে আর তোর ব্রা খুলতে হবে না, বুঝলাম আজ নিতু আমার কোন কথাই শুনবেনা, সে আ্মার কামিজটা ধরে টানাটানি করতেই থাকল, টানাটানির এক পর্যায়ে কামিজটা আবার ছিঁড়ে যাবে সেই ভয়ে আমি একটু ঢিলা দিতেই নিতু জোরে জোরে টেনে টেনে আমার পরনের কামিজের খুলে নিল, আমার শরীরের উপরের অংশ একেবারে অনাবৃত হয়ে গেল,নিতুর দুধ দুটোর চেয়ে আমার দুটো একটু বড় সাইজের, আমি বারে বারে আমার দুই হাত দিয়ে নগ্ন বুকটা ঢাকার বৃথা চেষ্টা করছি, নিতু বারে বারে দুষ্টামি করে টেনে টেনে আমার নগ্ন বুক থেকে আমার হাত দুটি সরিয়ে দিচ্ছে।

শেষে তার সাথে আমি আর না পেরে আমার নগ্ন বুক নিতুর সামনে একেবারে উম্মুক্ত করে দিয়ে বললাম, নে দেখ, এতোই যখন সখ দেখে দেখে পেট ভরা, নিতু আমার বুকের দুধ দুটি ভাল করে দেখ বলল, বাহ, কি সুন্দর বড় বড় দুধ আর কি দারুন বড় দুধের বোটারে তোর, এত সুন্দর জিনিস গুলো তুই আমার চোখের আডাল করে রেখেসিস, তোর বর তো খুব মজা করে তোর এই বড় বড় দুধ আর দুধের বোটা দুটি চোষে চোষে খেয়ে তোকে অনেক আদর করবে, দে না আমাকে, আমিও একটু টিপে চুষে দেখি, এই বলে সে আমার দুধের বোটায় তার মুখ বসাতে চাইলে আমি তাকে ঠেলে দিলাম, সে আমার দুধে মুখ দিতে না পেরে আমার দুধের বোটা দুটি একটু করে তার হাত দিয়ে মলে দিল, আমার দুধে নিতুর হাতের পরশে আমি দরুন ভাবে শিহরিত হলাম,আমি এবার নিতুকে জড়িয়ে ধরে বললাম, এই অসভ্য দুষ্ট মেয়ে, আমাকে তো আধা নেংটা করে ফেলেছিস, খোল, এবার তোর ব্রাটাও খোল, আমিও একটু দেখি তোর হবু বরের জন্য তুই কি লুকিয়ে রেখেছিস,নিতু বলল, নারে সেলু, আমার গুলো তোর মত অত সুন্দর না, খুলে লাভ নাই, দেখে মজা পাবি না।

আমি বললাম, ন্যাকামো করার আর জায়গা পাচ্ছিস না, দেখে মজা না পেলে খেয়ে মজা নেব, খোল, তাড়াতাড়ি খোল, না দাড়া আমিই খুলে নিচ্ছি, এই বলে এক প্রকার জোর করে, টেনে টেনে নিতুর ব্রাটাও খুলে ফেললাম, নিতুর সুন্দর সাদা আপেলের মত দুধ দুটিও আমার সামনে এবার অনাবৃত হল, আমাদের দুজনের দুধের সাইজ দু রকম, নিতুর দুটি তার চেহারার মত একটু ফর্সা তবে আমার গুলোর চেয়ে ছোট, আমার দুটি আমার মত একটু ব্রাউন আর বেশ বড় বড়, আমার দুধের বোটা দুটিও নিতুর চেয়ে বেশী আকর্ষণীও।আমি নিতুকে ভালভাবে খুঁটিয়ে খুঁটিয়ে দেখছি দেখে নিতু আমাকে পরম আদরে তার অনাবৃত বুকের মাঝে টেনে নিয়ে জড়িয়ে ধরে আমার ঠোঁটে টুস করে আলতো একটা চুমা দিয়ে বলল, আমাকে একটু পরে দেখিস, আর যদি দুধ খেতে ইচ্ছে করে খেতেও পারবি, আর যদি চুষতে চাস তাও দেব, তবে আয় আগে ফিল্মটা দেখা শেষ করি।

আমি একটু লজ্জা পেলাম, মজা করে তার একটা দুধের বোটা একটু করে মলে দিয়ে বললাম, নিতু তোর দুধ দুটিও দারুন সুন্দর রে, আমার তো দেখেই আদর করতে আর খেতে ইচ্ছে করছে, তোর হবু জামাইবাবুও নিচ্ছয় এই দুটো সারারাত খুব মজা করে চুষে চুষে খাবে, নিতুও কম যায় না সে এবার আমার দুধের বোটা দুটি তার দুহাতে ভাল করে মলে দিয়ে বলল, তোর গুলো কি আর কম সুন্দর রে , তোর জামাই বাবু তো মনে হয় তোর দুধের এই বড়বড় বোটা দুটি খেতে খেতে তোকে চোদার কথাই ভুলে যাবে, আমি যা অসভ্য কোথাকার বলে তাকে আরো কাছে টেনে এনে জড়িয়ে ধরলাম, তাকে জড়িয়ে ধরার সময় আমার ডান হাতটা তার বগলের নিচে দিয়ে ডান পার্শের দুধটার সাথে আলতো করে লাগলো, সে কিছু বলল না শুধু একটু করে হেসে আমার বাম বগলের নিচে দিয়ে তার বাম হাতটা দিয়ে আমাকেও তার আরও কাছে টেনে নিয়ে আমার বাম পার্শের দুধে আস্তে করে একটা টিপা দিয়ে আমাকে জড়িয়ে ধরল, ফিল্মে মন দিলাম।

একটু পরেই দেখলাম নিতু আমার বাম পার্শের দুধটি এখন আস্তে আস্তে টিপছে আর দুধের বোঁটাটিও তার হাতের আঙ্গুল দিয়ে মাঝে মধ্যে টেনে টেনে আমাকে আদর করছে, আমার বেশ ভালই লাগছিল তাই কিছু না বলে আমিও আমার ডান হাতের সাথে লেগে থাকা তার ডান দুধটি আস্তে আস্তে টিপতে শুরু করলাম আর মাঝে মাঝে দুধের বোঁটাটিও একটু একটু টেনে টেনে আবার ফিল্মের দিকে মন দিলাম,ওদিকে টিভি র পর্দায় তখন গরম খেলা জমে ঊটেছে, মনে হল ছেলেটির চাটার পালা শেষ, ছেলেটির ডাণ্ডাটি একেবারে গরম হয়ে দাড়িয়ে আছে, আমি মনে মনে ভাবছি, গরম ডাণ্ডাটি ধরতে কেমন লাগবে কে জানে, মে্য়েটী যেন আমার মনের গোপন আভীলাশ বুঝতে পেরেছে, সে ছেলেটির গরম ডাণ্ডাটি পরম আদরে তার দুহাতের মাঝে নিয়ে মালিশ করতে করতে এক সময় ডাণ্ডাটাকে তার কোমল মুখে পুরে নিল আর ঠিক ললিপপ এর মতো বেশ মজা করে আহহ ঊহহহহ আহহহ হহহহ উহহ হহহ উম্মম আহহহহহ শীৎকার করে করে চুষতে শুরু করল।

আর ছেলেটিও মেয়েটির মাথার চুল মুটি করে ধরে মেয়েটির মুখে তার গরম ডাণ্ডার ঠাপ দিতে থাকলো,বেশ কিছুক্ষণ পর ছেলেটি মেয়েটীকে বলল, ডার্লিং এসো এবার আমি তোমার গুদের রস গুলো আর একটু চেটেপুটে খাই, এসো আমরা 69 পজিসনে চলে যাই, এই বলে ছেলেটি বিছানায় একেবারে লম্বা হয়ে তার গরম ডাণ্ডাটিকে আকাশের দিকে করে শুয়ে পড়ল আর মেয়েটি তার সুন্দর গোলগাল পাছাটাকে উপড করে বেশ কিছুটা ফাঁক করে রেখে আস্তে আস্তে ঘুরে তার সিক্ত সোনাটাকে ছেলেটির খোলা মুখের মাঝে পুরে দিল আর সে অন্যদিকে ছেলেটির গরম ডাণ্ডাটিকে পরম আদরে তার মুখে পুরে চুষতে আর চাটতে শুরু করল, ছেলেটি ঠিক কুকুরের মত লম্বা জিব্বাহ বের করে মেয়েটির সোনা চেটে যাচ্ছে, মেয়েটির উউউউউ উউউউ হহহহহ হহহহহ আআআ আহহহ হহহহহহহ হহহহহ হহহহহু উউউ উউউউ ম্মম্মম্মম্ম ম্মম্মম্ম ম্মন্নন্নন্নন উচ্ছ শীৎকারে মনে হল সে ভীষণ মজা পাচ্ছে।

সে তার সুন্দর গোলগাল পাছাটাকে হেলিয়ে দুলিয়ে ছেলেটির লেহন খাচ্ছে আবার অন্যদিকে গরম ডাণ্ডাটাও বেশ সুন্দর করে চুষে চেটে যাচ্ছে, মেয়েটি মুখ ডাণ্ডায় অন্যদিকে ছেলেটির মুখ সোনায়, এরি নাম বুঝি পজিশন 69,ছেলেটি মেয়েটির সোনা চাটার ফাঁকে ফাঁকে তার হাতের দুই একটা আংগুল মেয়েটির সিক্ত সোনার মাঝে ঢুকিয়ে ভিতর বাহির করছে, মাঝে মাঝে আবার একটা আংগুল মেয়েটির পোঁদের সুন্দর ছোট ফুটোয় চালান করে দিয়ে মেয়েটিকে চরম সুখ দিচ্ছে, মেয়েটির আনন্দ শীৎকার আস্তে আস্তে যেন আরো বেড়ে যাচ্ছে,তাদের এই মিলন মেলা আর চোষা চুষি দেখে দেখে আমি আর নিতু দুজনেই বেশ গরম হয়ে গেছি, আমার সোনা থেকে কামরস বের হয়ে আমার প্যানটিটা একেবারে ভিজে গেছে, এমনকি কামরসে পরনের পায়জামাটাও আমার ঠিক দুই রানের মাঝে ভিজে একাকার, আমার সোনা থেকে এতো রস বের হতে আমি কখনো দেখিনি। বাংলা চোদোন কাহিনী

আমি আমার নিজের অজান্তে অনেক আগেই আমার পরনের পায়জামার ফিতা খুলে দিয়েছি আর একটা হাত পায়জামার আর প্যানটির ভিতরে ঢুকিয়ে দিয়ে আমার গরম গুদে হাত বুলিয়ে যাচ্ছি, মাঝে মদ্ধে আবার ছেলেটার মত হাতের একটা আংগুল আমার যোনির ভিতরে ঢুকিয়ে ভিতর বাহির করার চেষ্টা করছি, আমার অন্য হাতটা এখন নিতুর সুন্দর দুই দুধ নিয়ে ব্যস্ত, কখনো আরামসে নিতুর দুধ দুটি টিপে দিচ্ছি আবার কখনো তার দুধের খারা খারা বোটা দুটি নিয়ে খেলছি, কখনো আবার তার অনাবৃত শরীরে হাত বুলাচ্ছি, নিতুর দুধ দুটি একেবারে শক্ত আর দুধের বোটা দুটি একেবারে খাড়া হয়ে আছে,নিতু্কে দেখে মনে হচ্ছে তার অবস্থা আমার চেয়েও খারাপ, উত্তেজনার আবেশে সে কোন ফাঁকে যেন তার পরনের পায়জামাটিও খুলে ফেলে দিয়েছে, এখন সুধু মাত্র ছোট একটা কাল প্যানটি তার পরনে, সেটাও আবার ঠিক জায়গায় নাই। choda choder golpo

পরম উত্তেজনায় সে তার সোনায় হাত বুলাতে বুলাতে কখন যে তার প্যান্টটি কোমর থেকে ঠেলে তার ফর্সা দুই রানে নামিয়ে দিয়েছে মনে হয় তা সে নিজেই জানে না, আমি নিতুর হালকা ছোট ছোট বালে ভরা গুদটি একেবারে স্পষ্ট দেখতে পাচ্ছি, দেখলাম তার প্যানটিইও আমারটার মতো কামরসে একেবারে ভরে গেছে,নিতুর একটা হাত তার গুদে আর অন্যটা আমার দুধের উপর, সে তার এক হাত দিয়ে আমার দুধ দুটি নিয়ে খেলা করছে, উত্তেজনার আবেসে সে আমার দুধ দুটি তার ইচ্ছে মত দলিত মথিত করছে, আর আমার অনাবৃত পেটে, পিঠে, নাভিতেও তার হাত বুলিয়ে বুলিয়ে আদর করছে, আবার মাঝে মধ্যে উত্তেজনার বশে আমাকে গভীর ভাবে জড়িয়ে ধরে আমার দুধের একবার এই বোটা আবার অন্য বোটা এই ভাবে চুক চুক করে চুষে দিতে শুরু করেছে, আমি আর কি বলব, খুবিই মজা পাচ্ছিলাম, আমার সারা শরীরে ভীষণ উত্তেজনা আর এক অজানা কামনা আর শিহরণ,এক সময় নিতু বলল এই সেলু, নিজের গুদ নিজে হাত বুলিয়ে আর মজা পাচ্ছি না আয়।

এবার তুই আমার দুধের মত আমার গুদটা নিয়েও একটু খেলা কর, আর আমিও তোর গুদটা নিয়ে একটু খেলি, এই বলে সে তার পরনের প্যানটিটা এক টান মেরে খুলে দূরে ফেলে দিল আর আমার একটা হাত টেনে নিয়ে তার সিক্ত গুদের উপর শক্ত করে চেপে ধরল, আর এদিকে আমি কিছু বুঝে উঠার আগেই সে তার অশান্ত একটি হাত আমার সেলোয়ার আর পেন্টটির ভিতরে ঢুকিয়ে দিয়ে আমার সুন্দর করে কামান কাম রসে ভরা গুদটি তার হাতের মুঠোয় চেপে ধরল, পরে আস্তে আস্তে তার হাতের অশান্ত আংগুল গুলো দিয়ে আমার সোনাটাকে আদর করতে শুরু করল, এরি ফাকে আবার আমার পরনের সেলোয়ারটিও একফাঁকে খুলে নিতে বেশী দেরি করল না, আমার গুদে নিতুর হাতের ছোয়ায় প্রথমে আমার একটু কেমন জানি লাগলেও পরে আমি বেশ মজা পেতে শুরু করলাম, দেখলাম নিজের হাতের চেয়ে নিতুর হাতের ছোঁয়ায় মজা ওনেক বেশি, আরামে, আবেশে আমার মুখ দিয়েও মৃদু শীৎকার বের হতে লাগলো আহহ হহহহ, নিতুউ উউউউ উউউউ , উহহহ হহহহহ, উম্মম্ম ম্মম্মম,আস্তে আস্তে আমিও কামনার আগুনে জ্বলে উঠলাম। choda choder golpo

আমার সকল লজ্জা শরম কামনার আবেগে কোথায় যেন হারিয়ে গেল, নিতু আস্তে আস্তে যখন আমার পরনের শেষ আবরন আমার প্যানটিটা খুলতে গেল তখন আমি আর কোন ধরনের প্রতিবাদ করতে পারলাম না বরং উল্টো নিজের ইচ্ছায় আমার পাছাটা একটু করে উপরে তুলে দিয়ে নিতুকে আমার প্যানটিটা সহজে খুলে নেবার সুযোগ করে দিলাম, সে আমার প্যান্টইটা অতি সহজে খুলে নিয়ে দূরে ফেলে দিল, নিতু আর আমি এখন দুজনেই একেবারে আদিম পোশাকে আছি, নিতু এবার আমার সুন্দর করে কামানো গুদটাকে কতক্ষণ ভাল করে দেখে নিয়ে আমার আচোদা গুদে তার একটা আঙ্গুল পুস করে ঢুকিয়ে দিয়ে ভিতর বাহির করতে শুরু করল।

আমার দুধ আর দুধের বোটা দুটিকেও সে তার কামুকি মুখ আর হাত দিয়ে আদর করে যাচ্ছে,আমি দারুন মজা পাচ্ছিলাম, জানিনা কোথা থেকে কি হয়ে গেল, আমি জোরে জোরে শীৎকার করতে শুরু করলাম , উউউউ উহহহহ, আআহ হহহহহ্* ন্মম্মম্ম ম্মম, নিইইই ইইইই ইইইইই, তুউউউউ উউউউউ উউউউ,, নিতুকে বললাম, নিতু চোদ, তোর আঙুল দিয়ে আমাকে চোদ, তোর হাতের সব কটা আঙ্গুল আমার সোনায় পুরে দিয়ে আমাকে চোদ, পারলে তোর পুরা হাতটা আমার সোনায় ঢুকিয়ে দে, চোদরে, আমাকে চোদ, কামড়ে কামড়ে আমার দুধ দুটিও খেয়ে ফেল , কামনার আগুনে আমি পাগল হযে গেছি, নিতু আমার আবস্থা দেখে আমার গুদে আরও জোরে জোরে তার আঙ্গুল চালাতে লাগল, আমি বারে বারে কেঁপে কেঁপে উঠে আমার গুদের মাল বের করে দিলাম,এদিকে আমিও নিতুর গুদে আদর করতে শুরু করেছি, সে কামনায় বারে বারে কেঁপে কেঁপে উঠে শীৎকার করছে।

আমিও ঠিক নিতুর মত আমার হাতের একটা আংগুল তার রসে ভরা সোনায় ঢুকিয়ে দিয়ে মাঝে মাঝে আস্তে আস্তে আবার মাঝে মাঝে জোরে জোরে ভিতর বাহির করছি, নিতুও কামনার আগুনে ঝলে ঝলে শীৎকার করছে, উউউ উহহহ হহহহ আহহহহ হহহহহহহ উহহহহহ আআ আআআ আআহহহহহ হহহহহহ, সেলুউউউ উউউউ উউউউউ , ম্মম্মম্মম্ম ম্মম্মম্মম্ম, মনে হল সেও তার সোনার মাল বের করে দিয়েছে,ব্লু ফিল্মের দিকে আমাদের আর বিশেষ মনোযোগ নাই, আমরা এখন নিজেদেরকে নিয়ে বড় ব্যস্ত,মনে হল ফিল্মে এখন চোষা চুসি পর্ব শেষ, মেয়েটা তার বন্ধুকে বলল, ডার্লিং আমি আর থাকতে পারছি না, তুমি তোমার মোটা আখাম্বা ডাণ্ডাটা আমার রসে ভরা সোনায় ঢুকিয়ে দিয়ে আমাকে তোমার ইচ্ছে মত চুদ, আমার গুদের ভিতরে মনে হয় লক্ষ্য পোকা কিলবিল করছে, তুমি এখন আমাকে চুদ, আমাকে চুদে চুদে আমার গুদের জ্বালা মিটিয়ে দাও।

মেয়েটি এবার ছেলেটির মুখ থেকে তার রসে ভরা গুদটাকে আস্তে আস্তে সরিয় নিয়ে ছেলেটির একেবারে খাড়া হয়ে থাকা পেনিসের উপর সেট করল, তারপর সে পেনিসটাকে তার সোনার ফাঁকে ধীরে ধীরে পুরা ঢুকিয়ে দিল, ছেলেটির বিশাল ডাণ্ডাটা কোথায় যেন হারিয়ে গেল, পরে মেয়েটি তার পাছা উঠা নামা করে ডাণ্ডাটাকে বারে বারে তার সোনায় ভীতর বাহির করতে লাগল আর তারি সাথে চলছে তার শীৎকার আহহহ হহহহহ উহহহ হহহহহ ম্মম্মম্মম্ম ম্মম্মম্ম আআহহহহ হহহহহ হহহহহ হহহহহ অহহহহহ উউউ হহহহ ইতাদি,মেয়েটির শীৎকার আর আনন্দ দেখে আমার বারে বারে ইচ্ছে করছিল মেয়েটাকে এক ধাক্কা মেরে ফেলে দিয়ে আমি ছেলেটির ডাণ্ডার উপর গিয়ে বসে পরি, এই সময় যদি আমাদের হাতের কাছে সুন্দর খাড়া খাড়া শক্ত দুধ আর তুলতুলে নরম ভিজা ভোদা না হয়ে শক্ত কোন ধন বা ডাণ্ডা থাকতো তাহলে আমরা দুজনেই তা আমাদের রসে ভরা সোনায় ঢুকিয়ে ইচ্ছে মত চুদিয়ে নিতাম।এই ভাবে বেশ কিছুক্ষণ চুদা চুদি চলার পর ছেলেটি বলল।

ডার্লিং এবার আমি তোমাকে ডগির মতো করে পিছন থেকে চুদব, মেয়েটি একটুও সময় নষ্ট না করে তাড়াতাড়ি তার সোনা থেকে ডাণ্ডাটা বের করে দিয়ে তার চার হাত পায়ে হামাগুড়ি দিয়ে তার পাছাটাকে কুকুরের মত ছেলেটির ডাণ্ডার দিকে তুলে ধরল আর ছেলেটিও মেয়েটির টিক পিছনে গিয়ে পিছন থেকে তার ডাণ্ডাটা মেয়েটির সোনায় ঢুকিয়ে দিল, আর তার কোমরকে আগে পিছে করে চুদতে লাগল, তাতে মেয়েটির শীৎকার আরো বেড়ে গেল, মেয়েটিও তার পাছা আগে পিছে করে চোদা খেতে থাকল, দেখলাম ছেলেটি তার হাতের একটা আঙ্গুল মেয়েটির পোঁদের ফুটোয় ধুকিয়ে দিয়েও বারে বারে ভীতর বাহির করছে, মনে হল মেয়েটি তাতে বেশ মজা পাচ্ছে।

এবার আমাদের ডগি পজিশনটাও শিখা হয়ে গেল,এর পর ছেলেটি মেয়েটিকে আরও অনেক পজিশনে চুদে চুদে শেষে মেয়েটির মুখের উপর এক গাদা বীর্য ঢেলে দিলে মেয়েটি তা একেবারে চেটেপুটে খেয়ে ফেলে দুজনে শান্ত হল,ব্লু ফিল্মটা দেখতে দেখতে আমরা দুজনেই কামনার আগুনে জলে পুরে পাগল হয়ে গেছি, নিতু আমার সোনায় আঙ্গুল চালাতে চালাতে আমার দুধের বোটা তার মুখে পুরে চুষে যাছে , তাতে আমি বারে বারে শিহরিত হলাম, আহ কি মজা, সে পাগলে মত কতক্ষন আমার এক দুধের আবার কতক্ষন আমার অন্য দুধের বোটা চুষতে আর চাটতে থাকল, আমিও সুযোগ বুঝে নিতুর দুধে আমার কামুকি মুখ দিয়, তার দুধের বোটা দুটি চোষতে থাকি, নিতু আমার মাথাটা তার বুকের মাঝে শক্ত করে চেপে ধরে বলল সেলু, আমার অনেক ভাল লাগছে, খা, ভাল করে খা, তুই আমার দুধ দুটি চেটে পুটে একেবারে খেয়ে ফেল,আমি বললাম, এই নিতু আয় না আমরা 69 পজিশনটা একবার ট্রাই করে দেখি।

নিতু যেন এরই অপেক্ষায় ছিল, সে বলল চল, তাহলে বিছানায় যাই, নিতু আমাকে তার বিছানায় নিয়ে গিয়ে বিন্দু মাত্র সময় নষ্ট না করে ঠেলে চিত করে শুইয়ে দিল আর আমার উপর উঠে তার কচি গুদটা আমার মুখে পুরে দিয়ে উপড হয়ে জিব্বাহ দিয়ে আমার গুদ চাটতে সুরু করল, আহ কি দারুন আমি নিতুর ভোদা চেটেপুটে খাচ্ছি আর অন্য দিকে আমি নিতু আমার ভোদা চেটে্পুতে খাচ্ছি, এরি মধ্যে আমাদের দুজনেরই গুদ থেকে তিন চার বার করে কাম রস বের হয়ে গেছে, পরে অনেক রাতে এক সময় দুজনে ক্লান্ত হয়ে একে অপরকে জড়িয়ে ধরে বিছানায় শুয়ে রইলাম,এক সময় আমি ভাবনার জগতে হারিয়ে গেলাম, চুদা চুদিতে আমার হাতে খড়ি হয়েচে, চোদা চুদি যে কেমন জিনিস তাহা আমি আগে জানতাম না বা কখনো দেখিও নাই।

এই সম্মন্দে আমার একেবারে কোন আইডিয়া ছিল না, এমন কি তার বিন্দু মাত্র কল্পনাও করতে পারি নাই, এখন ভাবি, আমার বরটা কেমন হবে ,সে কি আমাকে পেয়ে খুসি হবে, আমাকে কি পছন্দ করবে, আমাকে কি ভাবে আদর করবে, বাসর রাতে আমার সাথে কি করবে, সে আমাকে কি ভাবে চুদবে, আমাকে কি একেবারে লেংটা করে ফেলবে, আমার দুধ গুলো নিয়ে সে কিভাবে খেলা করবে, কি ভাবে আমার দুধের বোটা দুটি চোষবে, আমার ভারজিন গুদটাকে সে কিভাবে আদর করবে, তার বাড়াটা কত বড় হবে, আমার ছোট সোনার ভিতরে একটা বড় বাড়া দেবার আগে সে কি তার জিব্বাহ দিয়ে আমার সোনাটাকে একটু চেটে দিবে, তার বাড়া টি কি আমার সোনায় সহজে ঢুকে যাবে না অনেক কষ্ট হবে, এই সকল কথা ভাবতে ভাবতে নিতুকে জরিয়ে ধরে এক সময ক্লান্ত শরীরে ঘুমিয়ে গেলাম।

Comments

Post a Comment

অনেক ভদ্র ফ্যামিলির মেয়ে আছেন যারা উপযুক্ত/বিশ্বস্ত সঙ্গীর অভাবে নিজের একাকীত্ব কামনা বাসনা গুলো মিটাতে পারেন না। অনেক মেয়ে, গৃহীনি, বিবাহিত, অবিবাহিত, ডিভোর্সি, যাদের স্বামী নেই কিংবা বিদেশ থাকে এমনকি যারা সারাদিন একা একা থাকেন।ভয়ে বা লজ্জায় কাওকে কিছু বলতে পারছেন না। একজন বিশ্বস্ত মানুষ খুজছেন ?
আপনি শুধু ইনবক্সে "হাই" লিখে মেসেজ দিন ৷
সম্পুর্ন গোপনীয়তা বজায় রাখা হবে।
বিঃদ্রঃ সত্যিকারের যারা সঙ্গী খুজছেন তারাই শুধু ইনবক্স এ মেসেজ করবেন।

অনেক ভদ্র ফ্যামিলির মেয়ে আছেন যারা উপযুক্ত/বিশ্বস্ত সঙ্গীর অভাবে নিজের একাকীত্ব কামনা বাসনা গুলো মিটাতে পারেন না। অনেক মেয়ে, গৃহীনি, বিবাহিত, অবিবাহিত, ডিভোর্সি, যাদের স্বামী নেই কিংবা বিদেশ থাকে এমনকি যারা সারাদিন একা একা থাকেন।ভয়ে বা লজ্জায় কাওকে কিছু বলতে পারছেন না। একজন বিশ্বস্ত মানুষ খুজছেন ? আপনি শুধু ইনবক্সে "হাই" লিখে মেসেজ দিন ৷ সম্পুর্ন গোপনীয়তা বজায় রাখা হবে। বিঃদ্রঃ সত্যিকারের যারা সঙ্গী খুজছেন তারাই শুধু ইনবক্স এ মেসেজ করবেন।

Popular posts from this blog

আমার খুব আরাম হবে New Bangla Choti

Bangla Choti- মামী চোদার গল্প