পারিবারিক গ্রুপ চুদাচুদি [Family Group Sex Choti Golpo]

আমার এক চাচা আছেন। উনি থাকেন পাশের জেলা শহরে।আমার এইচএসসি পরীক্ষা শেষ। হাতে লম্বা ছুটি। আমার চাচী মারা গেছেন গত বছর। পরীক্ষা থাকার কারণে চাচী মারা যাওয়ার সময়ও যেতে পারিনি। হাতে লম্বা ছুটি থাকার কারণে বাড়ীতে আর ভাল লাগছিল না।তাই হাওয়া পরিবর্তনের জন্য চাচাদের বাসায় বেড়াতে এলাম।
 
তাদের মেয়ে পারুলের বয়স ১৬। আমার থেকে ২ বছরের ছোট। কিন্তু আমাদের দুজনের মধ্যে ভাল হৃদ্যতা ছিল ছোট বেলা থেকেই। কিন্তু ২/৩ দিন থাকার পর দেখলাম এখানেও আমার ভাল লাগছে না।আমার বয়স ১৬ থেকেই আমি একটু কামুকী স্বভাবের। পারিবারিক চুদাচুদি চটি

এরই মধ্যে গ্রামের ২/৩টি ছেলের সাথে আমার কয়েকবার হয়েও গেছে। তাই এখানেও নতুনত্ব কিছু না পেয়ে আমার মুড অফ হয়ে আসছিল।একরাত্রে আমার মনের কামজ্বালা যখন তুঙ্গে, তখন আমি মনের অজান্তেই পারুলের দেহ নিয়ে খেলা শুরু করে দিলাম। আমার কামোত্তেজনা এতই বেশী ছিল যে, আমি নিজের মধ্যে ফিরে আসি ভোরে যখন আমি ঘুম থেকে জাগি এবং অনুশোচনা করতে থাকি রাত্রে আমি একি করলাম।

আর মনে মনে বলি ভাগ্য ভাল যে, পারুল জেগে উঠে নি। কিন্তু আমি জানতাম না যে, ঐ রাত্রটাই ছিল আমার জীবনে ঘটে যাওয়া রহস্যের শুরু।এর পরের রাত্রের মাঝামাঝিতে আমি ঘরের মধ্যে কিছু একটা পড়ার শব্দ পেয়ে জেগে উঠি। আমি বিছানা থেকে নেমে কি পড়েছে খোঁজার চেষ্টা করি।ডীম লাইটের আলোতে দেখতে পাই যে, ফুলের টবটা টেবিল থেকে পড়ে গেছে এবং সেটি পড়ে আছে চাচাজির (পারুলের বাবা) বিছানার পাশে।
 
চাচাজি শুয়ে আছেন। পড়নে লুঙ্গি ও গেঞ্জি যা তিনি সচরাচর পড়ে থাকেন।কিন্তু আজ সেটা একটু অন্যরকম দেখাচ্ছে। চাচাজির লুঙ্গী কোমর পর্যন্ত ওঠে আছে এবং চাচাজি কোন আন্ডারওয়্যার পরেন নি। আমি চাচাজির খোলা মাংসল বাড়াটা দেখে একটু কেঁপে ও চমকে উঠলাম। চাচাজির বাড়া থেকে আমার চোখ বারবার সরাতে চেষ্টা করেও ব্যর্থ হচ্ছি।

আমি এর আগে এমন বড় ও মোটা বাড়া দেখিনি ব্লু ফিল্ম ছাড়া। এখন আমি আমার চোখের সামনে সত্যিকারের একটি বড় বাড়া দেখে চোখ ফেরাতে পারছি না। আমি একটু সামনে এগিয়ে এলাম বাড়াটা কাছে থেকে দেখার জন্য। ভেতরে একটা চাপা ভয়ও কাজ করছিল। আবার মনের মধ্যে পাপবোধও হচ্ছিল আমি একি করছি! চাচাজির বাড়ার দিকে এগিয়ে যাচ্ছি। তবুও কাছে থেকে দেখলাম। আমি ভেতরে ভেতরে একটু গরমও হচ্ছিলাম তাই সরতেও পারছিনা।চাচাজি নাক ডেকে ঘুমুচ্ছেন তাই তার জেগে উঠার সম্ভাবনাটা কম মনে করে আরও কাছে এগিয়ে গেলাম। পারিবারিক চুদাচুদি চটি
কিন্তু মনের অজান্তেই এখান থেকে সরে নিজের বিছানায় যাওয়ার তাড়না অনুভব করলাম। আমি যখনই ঘুরে দাড়ালাম তখনই আমি ভুত দেখার মত চমকে উঠলাম। পারুল আমার পিছনে দাঁড়িয়ে। আমি পারুলের দিকে অসহায়ের মতো থাকালাম। কিন্তু পারুল মিটিমিটি হাসছে এবং ফিসফিসিয়ে আমার কানে কাছে বলল দিদি বাবার বাড়াটা খুব মোটা আর লম্বা, তাই না?আমি কোন উত্তর খুজে পেলাম না। পরক্ষণেই পারুল বলল, কি এটা নিয়ে খেলতে চাও? আমি আৎকে উঠলাম আমার এই ছোট্ট বোনটির বাবা সম্পকে এমন কথা শুনে। আমি বললাম, কি বলছ, তুমি কি পাগল হয়ে গেলে নাকি?
তিনি তোমার বাবা আর আমার চাচাজি। পারুল মৃদু হেসে ইয়াকির সুরে বলল, দিদি তোমার কথায়ই বলি, তুমি তোমার ছোট বোনের সাথে খেলতে পারছ আর চাচার সাথে খেললেই বুঝি খারাপ হয়ে যায়, তাই না আমার রসের দিদি।আমার মাথায় আকাশ ভেঙ্গে পড়ল। হায় হায় পারুল তাহলে গত রাত্রে জেগেই ছিল এবং সে সব উপভোগ করেছে। মনে মনে ভাবি ছোট বোনটিও দেখি আমার মতই খানকি। কিন্তু আন্তরিক ভাবে আমি চাচ্ছিলামই চাচাজির বাড়া নিয়ে খেলতে।

তাই পারুলকে বললাম- চাচাজির ঘুম যদি ভেঙ্গে যায় তাহলে কি হবে? পারুল চোখে মুখে পুলকিত হয়ে উত্তর দিল, চিন্তা নেই দিদি, বাবা সন্ধ্যা রাত্রিতে ঘুমোয় আর সেই ভোরে ওঠে। এর মধ্যে বাবার জেগে উঠার কোন সম্ভাবনা নেই। চল আমরা বাবার বাড়াটা নিয়ে খেলতে খেলতে খুব মজা লই। আমি এখনো চিন্তিত এবং দ্বিধায় পড়ে আছি। কিন্তু পারুল এগিয়ে গেল বিরাট বাড়াটি অবলীলায় ধরে খেচতে লাগলো।
সে পুরা বাড়াটায় তার আঙ্গুল চালাতে লাগল।আমি তার সাহসিকতায় সাহস পেলাম আবার চাচাজির মুখের দিকেও তাকাচ্ছি তিনি আবার জেগে উঠেন কিনা। কিন্তু না তেমন কিছুই ঘটছে না। পারুল সামনের দিকে ঝুকে তার বাবার বাড়াতে চুমু দিল। আমি দেখলাম চাচাজির বাড়াটা একটু নড়ে চড়ে উঠেল। এটা বড় এবং শক্ত হতে লাগল। পারুল মনের আনন্দে এটি নিয়ে খেলছে এবং চুমু খাচ্ছে। চাচাজি এখনো ঘুমিয়ে। আমি পারুলের পরবর্তী পদক্ষেপটা বিশ্বাসও করতে পারছিলাম না। সে চাচাজির বাড়ার মুন্ডিটা মুখের ভিতর নিয়ে নিল এবং সে সেটা আস্তে আস্তে চুষতে লাগল।

এই দৃশ্য দেখে আমি খুবই উত্তেজিত হয়ে গেলাম, আমার কানের লতিগুলো গরম হয়ে আসছে, শরীরে একটা অভূতপূর্ব কাপন অনুভবন করছি। ভালই লাগছে। আমি আমার উরুসন্ধিস্থলে ভেজা ভেজা অনুভব করতে লাগলাম এবং টের পাচ্ছি আমার স্তনবৃন্তগুলো শক্ত হয়ে উঠছে।আমি ক্ষণিকের জন্য ভুলে গেলাম যে, আমরা সকলেই একই পরিবারের সদস্য।
 
আমি চাচাজি ও পারুলের মাঝখানে ঢুকলাম। পারুলও আমাকে ইশারা করে তার বাবার বাড়াটা তার মুখ থেকে ছেড়ে দিল আমার জন্য।আমি ভীত মনে আস্তে আস্তে নতুন পাওয়া লাল গরম মাংসে হাত দিলাম। মনের অজান্তেই বলে উঠলাম, ওয়াও কী শক্ত আর কী দারুন। আমি এটা বেশী সময় ধরে রাখতে পারলাম না। আমার মিষ্টি ছোট্ট বোনটা আমাকে ওটায় চুমু দিতে বলল আমিও বাধ্যগত বড় বোনের মত তাকে অনুসরণ করলাম। পারিবারিক চুদাচুদি চটি

আমি আমার চাচাজির বাড়াতে কিছু হালকা চুমু দিতে শুরু করলাম। আর ওদিকে পারুল বাড়াটা ধরে আছে। এক রকম জোর করেই বাড়াটা আমার মুখে সেধিয়ে দিল। আমিও বাড়াটা মুখে পেয়েই বাড়ার মুন্ডিটা আমার জিহ্বা দিয়ে স্নান করিয়ে দিলাম। চাচাজির গোলাপী বাড়ার মুন্ডিটার এরোমা পেতে লাগলাম। আমি আশ্চয্য হলাম যে, চাচাজি এখনো ঘুমিয়ে। paribarik choti golpo

কিন্তু আমার সেই ধারনাটা ভুল ছিল, চাচাজি ঘুমিয়ে নয়, ঘুমের ভান করে ছিলেন।যখন আমি আমার মুখটা চাচাজির বাড়া থেকে তুললাম, দেখলাম পারুল চাচাজির ঠোট জিহ্বা চোষছে আর চাচাজিও পারুলের নাইটড্রেসের ভেতরে হাত ঢুকিয়ে পারুলের দুধগুলো নিয়ে খেলা করছে। এটা ছিল আমার কাছে আরেকটি চমক। আমি ভাবতেও পারিনি চাচাজি এই বয়সে নিজের মেয়ের দুধগুলো হাতে নিয়ে দলাইমলাই করে টিপছে। আমি চাচাজি আর পারুলের দিকে মুখ তুলে তাকাতেই চাচাজি পারুলকে ছেড়ে দিয়ে উঠে দাড়ালেন এবং আমাকে এত্তো জোরে জড়িয়ে ধরলেন যে, আমার দুধগুলো চাচাজির বুকে একেবারে চেপটা হয়ে যাচ্ছিল। পারিবারিক চুদাচুদি চটি

পারুল হাসতে শুরু করে দিয়েছে। আমি কিছুই বুঝতে পারলাম কি ঘটতে যাচ্ছে। কিন্তু আমি পরিস্কার বুঝতে পারছি যে, চাচাজি এতক্ষণ ঘুমে ছিলেন না এবং পারুল সেটা জানত। চাচাজি আমার কপালে চুমু খেলেন এবং আমাকে তার বাহু বন্ধন হইতে মুক্তি দিলেন।চাচাজি তার একটা হাত আমার কাধে রাখলেন এবং বললেন, দুশ্চিন্তা করো না মা। পারুলের সাথে তো আমি প্রতিদিনই এসব করি। কি আর করব বল, তোমার চাচীজি জীবিত নেই। পারুল আমাকে গত রাতের ঘটনাটা বলেছে। তাই আমি চিন্তা করলাম আমার প্রাণের ভাতিজিটার কোমল শরীর কোন পুরুষের স্পশ চায়। তাই পারুলের সাথে আমি এসব প্লেন তৈরী করলাম। হা, তবে কোন জোড়াজড়ি নয় মা।

আমি দ্বৈত চিন্তায় পড়ে গেলাম। আমি নতুন একটা যন্ত্র স্পশ করে আমার সাড়া শরীরে কামনার আগুন ধরে গেছে অন্যদিকে পাপটাও চিন্তা করলাম। আমি সবসময় চাচাজিকে আমার বাবার মত ভাবতাম ও ভালবাসতাম। আমি কিভাবে তার সাথে এসব করবো। আমি চিন্তা করছি আর চাচাজি আমার সঙ্গে কথা বলছে। অন্যদিকে পারুল নীরবে সর্বক্ষণ তার বাবার বাড়াটা পুরোদমে চুষে যাচ্ছে। আমি যখন তার দিকে তাকালাম, পারুল চোখে টিপ্পনী কেটে আমাকে জিজ্ঞাসা করল কী দিদি কি চিন্তা করছ, চল আমরা বাবার সাথে উপভোগ করি।বাবা সত্যি দারুন সুখ দিতে পারে দিদি।
 
আমি উত্তরে শক্ত ভাবে বললাম, আমি কি করব বুঝতে পারছি না। কিন্তু আমার কথাটা শেষ হওয়ার আগেই পারুল আমার দিকে আড় চোখে চেয়ে বলল, ব্যাস দিদি, যদি তোমার কোন সমস্যা থাকে তবে তুমি এখানে দাড়িয়ে থাক আর দেখ বাবা আমাকে কত সুখ দেয়। তারপরেই পারুল চাচাজির দিকে এগিয়ে গেল এবং চাচাজিকে জড়িয়ে ধরে ঠোটে, গালে, গলায় চুমু খেতে লাগল।

চাচাজিও পারুলকে বুকের মধ্যে শক্তভাবে জড়িয়ে ধরলেন। কয়েকটা চুমু এবং টেপাটেপির পর চাচাজি তার একটা হাত পারুলের ছোট উন্নত কিন্তু সুডৌল দুধে দিলেন এবং নাইটির উপর দিয়ে পারুলের দুধগুলো নিয়ে খেলতে শুরু করলেন।পারুলের হাত আস্তে আস্তে চাচাজির নিতম্বের দিকে যেতে লাগল। হঠাৎ চাচাজি পারুলের নাইট ড্রেসটা খুলে দিলেন এবং পারুলের পেছনে ব্রা এর হুক খুলতে শুরু করলেন। পারুলও চাচাজিকে কোমর উচিয়ে, পিট উঠিয়ে ল্যাংটা করতে সাহায্য করল। চাচাজি পারুলের দুধে চুমু খেলেন এবং তার দুধের বোটাগুলো নিয়ে চুষতে শুরু করে দিলেন। একটু পরে চাচাজি পারুলের দুই পা যতদুর সম্ভব ফাঁক করে পারুলের ভোদায় চুমু দিলেন। পারুলের ভোদার বালগুলো সুন্দর করে সেভ করা।
 
যা গতরাতে আমি অনুমান করতে পেরেছিলাম। পারুলও তার কোমর উচিয়ে পুনরায় তার বাবার মুখে ভোদাটা ঠেসে দেয়ার চেষ্টা করল। পারুলের হাতের আঙ্গুলগুলোও আস্তে আস্তে চাচাজির বাড়ার গোড়া থেকে মুন্ডি অবদি এবং মুন্ডি থেকে গোড়া অবদি চলাচল করছে। চাচাজিও পারুলের ভোদা চোষা শুরু করে দিয়েছে। পারুল আস্তে করে কঁকিয়ে উঠল, আঃ হ হ হ।আমি আবার আশ্চয্য হলাম এবং তাদের বাপ মেয়ের খেলা দেখতে লাগলাম। আমি একটু সস্তিও পেলাম। পারিবারিক চুদাচুদি চটি

চাচাজি ও পারুল তাদের যৌন খেলা নিয়ে ব্যস্ত এবং আমার দিকে তাদের কোন নজর নেই। এখন পারুল ঘুরেছে এবং চাচাজির বিরাট বাড়াটা চুষছে।পারুল আস্তে আস্তে পুরো বাড়াটা মুখে নিয়ে নিল। এবং তার গোলাপী ঠোট দুটি দিয়ে চাচাজির বাড়াটি রাবারের মত ব্যান্ড করে রেখেছে। মাঝে মাঝে চাচাজির বিরাট বাড়াটা পারুলের মুখে না সেটে বেড়িয়ে আসছে। আমিও চমকিত, কিভাবে পারুল এত ছোট মুখে এতবড় বাড়াটা সামলে নিয়েছে। তারা উভয়ই একে অপরের যৌনাঙ্গগুলোকে টিপাটিপি ও চুষাচুষিতে ব্যস্ত।
 
এই লাইভ দৃশ্যটা আমার জন্য একটি বড় পাওয়া। আমি বেশ গরম হয়ে উঠেছি। স্কার্টটা উপরে তুলে আমিও আমার একটা হাত ঢুকিয়ে দিলাম পেন্টির ভিতরে। আঃ উঃ আমিও ভিজে যাচ্ছি। আমার ভোদা থেকে রস গড়িয়ে পড়ছে। আমি আমার ভোদার চেরাগুলোতে একটু হাত বুলিয়েই একটা আঙ্গুল ঢুকিয়ে দিলাম আমার সাধের গর্তে।
 
কিছুক্ষণের মধ্যেই আমার আঙ্গুল আমার ভাগাঙ্কুরকে স্পশ করতেই আমি প্রচুর সুখানুভুতি পেতে লাগলাম।আমি ভাগাঙ্কুরে আর একটু ঘষতেই পাগলপ্রায় হয়ে গেলাম।সইতে না পেরে ভোদায় আরও একটি আঙ্গুল ঢুকিয়ে দিলাম। দুই আঙ্গুল দিয়ে জোরে জোরে খেচতে লাগলাম। প্রচন্ড সুখে আমিও শীৎকার করতে লাগলাম। আমি ভুলে গেলাম সবকিছু। ঘরের ভিতরের ফাটাফাটি উত্তেজনামূলক আবহাওয়ায় আমিও ভেসে যেতে লাগলাম।
 
আমি আমার ভোদায় আঙ্গুলগুলো জোরে জোরে ভেতর বাহির করতে লাগলাম আর অন্য হাতে আমার দুধগুলো একে একে ডলতে লাগলাম। আরামে আমার চোখ বুঝে আসছিল। তাই চোখ বুঝে মাথা পেছনে হেলিয়ে বিশ্রাম নিতে নিতে দুধ ভোদা খেচছিলাম।আমার সারা দেহে প্রচন্ড বিদ্যুৎ গতিতে যৌন সুখানুভূতি পেতে লাগলাম। আমি বুঝতে পারছি আমার সারা শরীর একিয়ে বেকিয়ে কঁকিয়ে উঠছে। সাথে সাথে আমার ভোদার রস বেরিয়ে গেল। আঃ হ উঃ কী যে সুখ আমার জীবনে প্রথম পেলাম। চোখ খুলে তাকিয়ে দেখি চাচাজি ও পারুল আমার দিকে তাকিয়ে আছে এবং তারা দুজনেই হাসছে।আমিও লজ্জায় লাল হয়ে হেসে ফেললাম। পারিবারিক চুদাচুদি চটি

পারুল আমার দিকে এগিয়ে এল। আমার গালে চুমু খেয়ে বলল, ওয়াও দিদি, তোমার শরীরে যখন কামোত্তেজনা উঠে তখন তোমাকে কিন্তু খুব সুন্দর লাগে। আমার একটা হাত ধরে বলল, আস দিদি, আমার বাবার মনভোলানো চুদার অভিজ্ঞতাটা একবার লও, দেখবে তুমি আর জীবনেও সেটা ভুলবে না। তারপর পারুল আমার স্কার্টটা খুলে ফেলল। সে আমার দুধগুলো নিয়ে একটু নাড়াছাড়া করে আমার ব্রা টা ও খুলে দিল। এখন আমি আর কোন বাধা দিলাম না।চাচাজি আমার টান টান দুধ আর খাড়া হয়ে থাকা দুধের বোটাগুলোর দিকে বড় বড় চোখ করে তাকিয়েছিল।
 
আমি চাচাজিকে আমন্ত্রণসূচক একটা হাসি দিলাম। চাচাজি তার দুই বাহু মেলে দিলেন, সুতরাং আমি এগিয়ে গেলাম এবং আমার মাথাটা চাচাজির বুকে রেখে চুপসে গেলাম। চাচাজি আমাকে খুব শক্ত করে জড়িয়ে ধরলেন এবং আমার পিছনের দিকটা কচলাতে লাগলেন। তারপর চাচাজি আমার মাথাটি তুললেন এবং আমার সারা মুখে চুমুতে চুমুতে ভরিয়ে দিলেন। আমি আমার ঠোটা দুটো একটু ফাক করলাম। আর ওমনি চাচাজি তার ঠোট জোড়া আমার ঠোটের উপর খপ করে বসিয়ে দিলেন।
আমিও পাগলের মত চাচাজির ঠোট জিহ্বা চুষতে শুরু করে দিলাম। চাচাজি আমার খাড়া দুধগুলোতে হাতরাচ্ছে। আমিও চাচাজিকে দুই হাতে পেছনে শক্ত করে জড়িয়ে ধরলাম। আমাদের ঠোট চুষাচুষি চলল প্রায় ৪/৫ মিনিট। তারপর চাচাজি আমার ঠোট ছেড়ে আমার দুধের দিকে গেলেন এবং আমার দুধের উপর আলতো করে চুমু দিলেন। এরপর জিহ্বা দিয়ে আমার দুধদুটো চেটে চেটে একেবারে ভিজিয়ে দিলেন এবং বুটাগুলো ছোট বাচ্চাদের দুধ খাওয়ার মতো চুষতে লাগলেন। আরামে আমার দুচোখ বুজে আসছিল। প্রচন্ড সুখ পেয়ে আমি নিজেকে চাচাজির হাতে সপে দিলাম।চাচাজি আমার বোটাগুলো চুষতে চুষতে হঠাৎ একটায় প্রচন্ড কামড় বসিয়ে দিলেন। আমি ব্যাথা পেলেও প্রচন্ড আরামে উঃ ও-ও-ও-আঃ করে ককিয়ে উঠলাম। চাচাজির বাড়াটা মুঠোর মধ্যে নিয়ে শক্ত করে চেপে ধরলাম। চাচাজি সিগনাল পেয়ে আমার দুধগুলো জোরে জোরে চুষতে শুরু করে দিলেন। মনে হচ্ছে চাচাজি বুঝি আমার দুটি দুধই একসাথে খেয়ে ফেলবে।

PDF Search Engine

আমিও চাচাজির বাড়াটা ধরে আস্তে আস্তে খেচতে শুরু করলাম। চাচাজি আমাকে দুহাতে জড়িয়ে ধরেছিলেন। একটা হাত নিচে নামিয়ে আমার প্যান্টিটা একটু নিচের দিকে নামিয়ে তার হাতে তালুটা আমার ভোদার উপর রাখলেন। তার হাতের তালু দিয়ে পুরো ভোদাটা চেপে ধরলেন এবং পরে আমারই ভোদার রসে হাতটা ভিজিয়ে পুরো ভোদায় ঘষলেন। পরক্ষণেই অনুভব করলাম আমার বাবার মত চাচাজি তার একটা আঙ্গুল আমার ভোদার চেরাটায় ঘষতে ঘরতে ভেতরে ঢুকিয়ে দিলেন।দু একটা আঙ্গুল ঠাপ দিয়েই তিনি আমার ভাগাঙ্কুরটা নিয়ে খেলতে শুরু করলেন। এমনভাবে শুরু করলেন যে, আমি আমার শীৎকার থামিয়ে রাখতে পারলাম না। তাই চাচাজিকে বললাম, চাচাজি তোমার ঐ লম্বা লাঠিটা দিয়ে আমাকে খুব করে চুদে দাও। আপন ভাতিজির ভোদায় তোমার বাড়াটা ঢুকিয়ে ভাতিজির যৌবনটাকে ধন্য কর। প্লিজ চাচাজি আমি আর পারছি না। চাচাজি আ-আ-আ উ ই ইসসস। তোমার ঐ আঙ্গুলে হচ্ছে না। ঐটা দাও ওখানে।

আমার এই কথা শুনে চাচাজি ভোদা থেকে আঙ্গুল সরালেন এবং আমাকে ধাক্কা মেরে বিছানায় ফেলে দিলেন এবং বললেন, রেন্ডি শালী, যা বিছানার উপর যা, আজ চুদে তোর ভোদা ফাক করে ছাড়ব। শালী খানকি মাগী কোথাকার। চাচাজির মুখে এমন নোংরা কথা শুনে আমার কামনা যেন আগুন ধরে গেল। আমি আরও হরনি হয়ে উঠলাম। চাচাজি আমাকে বিছানায় ফেলে আমার দুই পা ফাক করে দুই উরুর মাঝখানে বসে তার মাথাটা রাখলেন আমার ভোদার উপর। group chodar choti

আমি প্রায় চিৎকার করে কেদে বললাম, না চাচাজি প্লিজ তোমার বাড়াটা ঢুকাও, জিহ্বাতে হবে না। আ আ উ।চাচাজি বলল, শালী রেন্ডি মাগী, এক্কেবারে নিজের মায়ের মত হয়েছে। চুষাচুষির পরপরই ভোদায় বাড়া না পড়লে মাথায় মাল উঠে যায় শালী, খানকি। এরকম কথা শুনে আমি একটু আৎকে উঠে বলল, এইটা আপনি জানেন কি করে? চাচাজি বলল হ্যা রে মাগী, আমি তোর মাকেও চুদেছি, তোর মায়ের মত এমন একটা টাসা মাল জীবনেও পাইনি।
 
এমনকি তোর চাচীও না। এমন সময় পিছন থেকে পারুল আমার দুধ দুটো ধরে টিপতে টিপতে বলল, হায়রে আমার দিদি, বাবা যা করতে চায়, করতে দাও। দেখবে তুমি সুখের সাগরে ভেসে যাবে। আমি ওদের বাপ মেয়ের হাতের পুতুল হয়ে গেলাম। পারুল আমার দুধ আর দুধের বোটাগুলো নিয়ে খেলছে আর চাচাজি আমার ভোদার ঠোট দুইটা দুই হাতে টেনে ফাক করে চাচাজির ঠোট দিয়ে পুরো ভোদাটা চাটছে। আর মাঝে মাঝে ঠোটটা ভোদার ভেতরের দিকেও ঢুকিয়ে দিচ্ছে। চাচাজির জিহ্বটা আর একটু ভেতরে ঢুকাতেই আমার ভাগাঙ্কুরকে স্পশ করলো। চাচাটি জিহ্বা দিয়ে আস্তে আস্তে আমার ভাগাঙ্কুরের উপর ঠাপ দিতে লাগলেন। পারিবারিক চুদাচুদি চটি

আমার চাচাজির জিহ্বার ঠাপ ভোদায় আর ছোট বোন পারুল আমার দুধ নিয়ে খেলা করায় আমি আমার উত্তেজনার চরমে পৌছে গেলাম। আমি চরম আনন্দে ভাসতে ভাসতে ভোদা থেকে হর হর করে প্রায় এককাপ জল ঢেলে দিলাম চাচাজির জিহ্বায়, মুখে ও নাকে। চাচাজি প্রায় ১০-১২ মিনিট এরকম করল আমি দু-দুবার জল খসিয়ে দিলাম। প্রচন্ড সুখে আমি দু হাত ছুড়ছি। মাথা এপাশা ওপাশ করছি। আমার জীবনের প্রথম আমি এমন সুখ পেলাম।
 
আমার সারা শরীর এখন অবশ হয়ে আসতে শুরু করেছে। চাচাজির কাছে হাত জোর করে বললাম, প্লিজ চাচাজি এবার আমাকে চুদ। নইলে আমি মরে যাব।আমি মনে মনে চাচ্ছিলাম চাচাজির বিরাট বাড়াটা ভোদায় নিতে। আমি চাচ্ছিলাম চাচাজি আমার শরীরের উপর চড়ুক এবং আমাকে দলিত মথিত করে শক্ত করে চুদে দিক। আমি চাচাজিকে আবারো অনুনয় করতে লাগলাম। শেষ পর্যন্ত চাচাজি আমার ভোদা থেকে মুখটা তুলে আনলেন এবং আমার দিকে মুখ করে দুই উরুর মাঝখানে বসলেন। চাচাজি বাড়াটা আমার ভোদার উপর সেট করে নিলেন। পারিবারিক চুদাচুদি চটি
আমি উত্তেজনায় ফেটে মরে যাচ্ছিলাম প্রায়। চাচাজি আস্তে করে বাড়াটা আমার ভোদায় চাপ দিলেন। বাড়াটা একটু ভিতরে ঢুকতেই আমি ব্যথায় চিৎকার দিয়ে কেঁদে উঠলাম। মনে হচ্ছে কেউ আমারভোদায় একটা ছুড়ি ঢুকিয়ে দিয়েছে। যদিও আমি আগে আরো দুএকটি বাড়া ভোদায় নিয়েছি কিন্তু চাচাজির বাড়াটি আসলেই অসম্ভব বড়। চেচিয়ে বললাম, চাচাজি তোমার ওঠা বের কর। আমি তোমার চুদা খেতে চাই না। ওই শালা, খানকির পোলা, ঐটা বের কর তাড়াতাড়ি, আমি মরে গেলাম রে এ এ এ। ওই শালী খানকি বাপ চুদা পারুল, তুই আমাকে আগে বলিসনি কেন তোর বাবারটা এত শক্ত। ও বাবা রে মনে হচ্ছে একটা বাশ ঢুকিয়ে দিয়েছে রে এ এ।
 
পারুল আমার কাধে হাত রেখে আমাকে শান্ত থাকতে বলল। কিন্তু ব্যাথা বেশি সময় রইল না। চাচাজি আস্তে আস্তে বাড়াটা দিয়ে আমার ভোদায় ঠাপ মারতে শুরু করেছে। আমারও ভাল লাগতে শুরু করেছে। কিছুক্ষণের মধ্যেই চাচাজি তার পুরো বাড়াটাই আমার ভোদায় ঢুকে গেল, যেটার জন্য আমি এত পাগল ছিলাম সেটা এখন আমার ভোদার ভেতরে ভেবেই আমার সারা শরীরে আগুনের মত জ্বলে উঠল। এই মুহুর্তটা আমার জীবনে স্মরণীয় হয়ে থাকবে। আমি অনুভব করছি চাচাজির বাড়াটি আমার ভোদার ভেতরে নড়াচড়া করছে।আহহহ কি যে মজা লাগছে।
 
চাচাজির এই লম্বা মোটা বাড়াটা আমার ভোদার ভেতরে টাইট হয়ে সেট হয়েছে। চাচাজি যখন বাড়াটা টেনে বের করছে তখন আমার ভোদার ঠোটগুলো চাচাজির বাড়ার চারদিকটা কামড়ে ধরছে। প্রতিটা ঠাপে ঠাপে চাচাজি এগিয়ে আসতে লাগল এবং আমার দুধগুলো চাচাজির লোমশ বুকের তলায় পড়ে একেবারে থেতলে গেছে। আমি ভাষায় প্রকাশ করতে পারব না তখন আমার কী পরিমাণ সুখ হচ্ছিল। আমি আমার দুই পা দিয়ে চাচাজির কোমারটাকে জড়িয়ে ধরলাম এবং আমার কোমরটাকে তল থেকে তুলে তুলে চাচাজির ঠাপের সাথে তাল মিলাচ্ছিলাম। আমি গুণে মনে রাখতে পারিনি কতবার আমার ভোদার রস বেরিয়েছিল। পারিবারিক চুদাচুদি চটি

পরক্ষণেই চাচাজি তার ঠাপের ছন্দ বাড়িয়ে দিলেন আর তখনি আমি বুঝতে পারলাম চাচাজির বাড়াটা যে কত লম্বা। প্রতিটা ঠাপ আমার তলপেটে গিয়ে আঘাত করছিল। এভাবে প্রায় ২০ মিনিট ঠাপানোর পর চাচাজি তার শক্ত রডের মত বাড়ার রস আমার গরম ভোদায় পিছকিরি দিয়ে ছেড়ে দিলেন। আমি তখন প্রায় অজ্ঞান হয়ে গিয়েছিলাম। আমার ভোদাটা চাচাজির বাড়ার রসে একেবারে কানায় কানায় পূর্ণ হয়ে গিয়েছিল। এর পর চাচাজি থামলেন এবং আমার উপরেই শুয়ে থেকে কিছুক্ষণ বিশ্রাম নিলেন। আমি চাচাজির কোমরে দুই হাতে জড়িয়ে ধরে চাচাজির গালে মুখে চুমু খেতে লাগলাম। পারিবারিক চুদাচুদি চটি

চাচাজি উঠলেন এবং আমাকে বাহুতে জড়িয়ে বললেন, মা রে তুই তো আচ্ছা চোদনখোর মাল একটা। সত্যি বলতে কি আমি তো তোর চাচীকে চুদেও এরকম আরাম পাইনি। চাচাজির কথার উত্তরে আমি মুচকি হেসে বললাম, চাচাজি আপনার এবং আপনার ঐ লোহার মত শক্ত বাড়াটার কোন জবাব নাই। আমিও প্রথমবারের মত কোন বাড়া দিয়ে এত মজা পেলাম আমার চাচাজি। আপনি আমাকে যতবার চুদতে বলবেন আমি ততবারই আপনার চুদা খেতে রাজী। তারপর পারুলকে ধন্যবাদ দিলাম এত সুন্দর একটা জিনিস আমাকে ভোগ করতে দেয়ার জন্য।
 
পারুল এখন আমাদের মাঝখানে এসে বলল, এবার তুমি সর দিদি, তুমি আমার বাবাকে নিয়ে অনেক মজা করেছো। এবার আমার পালা। আমরা সকলেই হেসে উঠলাম। পারুল আমাকে পাশে সরিয়ে দিল এবং তার বাবার উপর চড়ে বসল। পরবর্তী ১০-১৫ মিনিটের মধ্যেই পারুল তার বাবার বাড়াটা শক্ত করতে সমর্থ হল। আমি তাদেরকে সাহায্য করতে লাগলাম। তারপর চাচাজি পারুলকে ডগি স্টাইলে চুদল।চাচাজি যখন পারুলকে চুদছিল আমি তখন পারুলের দুধগুলোকে টিপে বর্তা বানাচ্ছিলাম। কিছুক্ষণের মধ্যেই উভয়েই মাল খসাল এবং নেতিয়ে পড়ল। তখন ভোর প্রায় ৪টা বাজে। আমরা সকলেই একসঙ্গে ডবল বেডে শোইলাম। কিন্তু আমাদের কারো ঘুম আসছিল না। আমরা একে অন্যের শরীর নিয়ে খেলছিলাম। আমি চাচাজি এবং পারুলের সম্পর্কের ব্যাপারটা এবং এটা কিভাবে শুরু হল জানতে চাইলাম।
 
আমি জানতে পারলাম পারুলের বয়স সবে ১৪তে। চাচাজি একদিন দেখলেন পারুল তার ভোদায় আঙ্গুল দিয়ে মনের সুখে খেচতেছিল। চাচাজিকে হঠাৎ দেখে পারুল একটু ভরকে যায়। চাচাজি পারুলকে অভয় দিয়ে বলে কি রে খুব আরাম লাগে বুঝি। পারুল লজ্জায় লাল হয়ে মাথা নাড়াল হ্যা। চাচাজি বলল আরো আরাম পেতে চাস? পারুল হ্যা। তাহলে বিছানায় শুয়ে পড়। ঐ দিনই চাচাজি পারুলকে চুদেছিল। পারুলেরও বেশ ভাল লেগেছিল। আর ঐ দিন থেকেই শুরু হল পারুল ও চাচাজির চুদাচুদি খেলা।পারুল বলল, আমরা বাসায় খুব কম সুযোগই পেতাম। কারণ তখন মা জীবিত ছিলেন। তাই যখনই আমার ভোদার কুটকুটানি শুরু হত তখনই আমি বাবার অফিসে চলে যেতাম। পারিবারিক চুদাচুদি চটি

আর বাবার অফিসে গিয়েই বাবাকে বলতাম। বাবা তুমি আমাকে এখনি একটু চুদে দাওতো। আমার ভোদার কুটকুটানির যন্ত্রণা আর সহ্য করতে পারছি না। তখন বাবা আমাকে বাবার অফিসের টেবিলে চিৎ করে ফেলে শুধু প্যান্টিটা খুলে হর হর করে চুদে দিত। তাই না বাবা। চাচাজিও মাথা নেড়ে সম্মতি দিলেন।পারুল বলল আর এখন তো তুমি দেখতেই পাচ্ছ।মা বেচে নেই। বাবাকে দিয়ে যখন খুশি চুদিয়ে নেই। আর বাবারও বাড়াটা বেশি লাফালাফি করলে বাবাও আমাকে এসে বলে এই পারুল তুই এখনই ল্যাংটা হ, আমি তোকে একটু চুদি তো মা।
 
আমার ঐটা বেশ লাফালাফি করছে। রাস্তায় একটা মহিলাকে দেখলাম এতমোটা নিতম্ব আর সামলাতে পারছিনারে মা। দে তোর ভোদাটা দেয় আর ঐ বেটাকে একটু শান্ত করি। [PDF] আমিও তখনই কাপড় চোপড় খুলে বাবার সামনে শুয়ে পড়ি। আর বাবা আমাকে মন ভরে চুদে দেয়। জানিস দিদি আমি না আমার বাবার প্রেমে পড়ে গেছি। কি রে দিদি, চুপ করে গেলি যে, তুই ও কি আমার বাবার ঐ বাড়াটার প্রেমে পড়ে গেলি নাকি। এটা কিন্তু দেবনা ভাই।আজ দিয়েছি শুধু গতরাত্রে তোমার জালাতন সইতে না পেরে। বাপ রে তুই যদি দিদি ছেলে হতিস তাহলে হয়তো গতরাত্রে তুই আমাকে কয়েকবার চুদে দিতিস। পারুলের কথা শুনে আমরা তিনজনই হেসে উঠলাম। আর আমি মনে মনে একটু ঈর্শাJন্বিত হলাম পারুলের প্রতি, শালী খানকী, বাপ চুদাওরী, নিজের কাছে এমন একটা জিনিস অবলীলায় রেখে দিল।

Comments

অনেক ভদ্র ফ্যামিলির মেয়ে আছেন যারা উপযুক্ত/বিশ্বস্ত সঙ্গীর অভাবে নিজের একাকীত্ব কামনা বাসনা গুলো মিটাতে পারেন না। অনেক মেয়ে, গৃহীনি, বিবাহিত, অবিবাহিত, ডিভোর্সি, যাদের স্বামী নেই কিংবা বিদেশ থাকে এমনকি যারা সারাদিন একা একা থাকেন।ভয়ে বা লজ্জায় কাওকে কিছু বলতে পারছেন না। একজন বিশ্বস্ত মানুষ খুজছেন ? আপনি শুধু ইনবক্সে "হাই" লিখে মেসেজ দিন ৷ সম্পুর্ন গোপনীয়তা বজায় রাখা হবে। বিঃদ্রঃ সত্যিকারের যারা সঙ্গী খুজছেন তারাই শুধু ইনবক্স এ মেসেজ করবেন।

Popular posts from this blog

আমার খুব আরাম হবে New Bangla Choti

Bangla Choti- মামী চোদার গল্প

choda choder golpo চোদা চোদির গল্প