Parul k Chudar Golpo

Bangla Choti Golpo

Bangla Choti- মামী চোদার গল্প : পরিচয়পর্ব সেরে নেওয়া যাক আমি ডিটো (ছদ্ম নাম)। যাকে নিয়ে আমার গল্পো সে হলো আমার প্রিয় সুন্দরী মামি রুপালি বয়স প্রায় ২৫-২৭ বছর হবে। মামির দুদ আর পাছা ছিলো অতুলনীয় তা আমি আপনাদের বলে বোঝাতে পারবনা।
বন্ধুরা এবার আসোল গল্পে আসা যাক- আমি তখন ক্লাস ১২ পরীক্ষা দিয়ে ছুটিতে মামাবাড়ী গেছিলাম। আামি খুব আনন্দে ছিলাম কারন প্রায় ২ বছর পর মামা বাড়ি যাচ্ছি এ ছাড়া আরো ১টা মূল কারন হল মামিকে দেখতে পাবো। আমাকে মামা বাড়ির সবাই খুব ভালোবাসে। মামির একটা ৫ বছরের ছেলে ছিল। আমি যতো দিন ওখানে থাকতাম ও আমার সঙ্গে থাকতো। - Bangla Choti Golpo
একদিন ভাই এর সঙ্গে মামির ঘরে খেলছিলাম হঠাত মামি পুকুর থেকে স্নান করে ঘরে ডুকল সুধু ভেজা শাড়ী জড়ানো অবস্হায় এই দেখে আমার বাড়া খাড়া হতে শুরু করল। তার পর মামি পেটিকোটটা নিয়ে মাথার ওপর দিয়ে গলিয়ে নিয়ে উল্টো দিকে ঘুরে গিয়ে ভেজা শাড়ীটা নীচে ফেল। পুরো পিঠ ফাকা দেখে আমার মাথা খারাপ হওয়ার জোগাড়।

নিজেকে সামলে নিলাম এরপর মামি ব্লাউজ আর শাড়ী পরে আমাদের খেতে ডেকে গেলো। আমার মাথায় তখন অন্য চিন্তা ঘুরছিল তাই আমি সোজা বাথরুমে গিয়ে খিচে মাল খালি করলাম। বন্ধুদের সঙ্গে থেকে সেক্স কি জিনিস জেনে গেছিলাম… [আরও পড়ুন]

bangla choti golpo, new bangla choti, bengali choti,

Bangla Choti Golpo
Bangla Choti Golpo
Bangla Choti Golpo
Bangla Choti Golpo
Bangla Choti Golpo

Comments

Post a Comment

অনেক ভদ্র ফ্যামিলির মেয়ে আছেন যারা উপযুক্ত/বিশ্বস্ত সঙ্গীর অভাবে নিজের একাকীত্ব কামনা বাসনা গুলো মিটাতে পারেন না। অনেক মেয়ে, গৃহীনি, বিবাহিত, অবিবাহিত, ডিভোর্সি, যাদের স্বামী নেই কিংবা বিদেশ থাকে এমনকি যারা সারাদিন একা একা থাকেন।ভয়ে বা লজ্জায় কাওকে কিছু বলতে পারছেন না। একজন বিশ্বস্ত মানুষ খুজছেন ?
আপনি শুধু ইনবক্সে "হাই" লিখে মেসেজ দিন ৷
সম্পুর্ন গোপনীয়তা বজায় রাখা হবে।
বিঃদ্রঃ সত্যিকারের যারা সঙ্গী খুজছেন তারাই শুধু ইনবক্স এ মেসেজ করবেন।

অনেক ভদ্র ফ্যামিলির মেয়ে আছেন যারা উপযুক্ত/বিশ্বস্ত সঙ্গীর অভাবে নিজের একাকীত্ব কামনা বাসনা গুলো মিটাতে পারেন না। অনেক মেয়ে, গৃহীনি, বিবাহিত, অবিবাহিত, ডিভোর্সি, যাদের স্বামী নেই কিংবা বিদেশ থাকে এমনকি যারা সারাদিন একা একা থাকেন।ভয়ে বা লজ্জায় কাওকে কিছু বলতে পারছেন না। একজন বিশ্বস্ত মানুষ খুজছেন ? আপনি শুধু ইনবক্সে "হাই" লিখে মেসেজ দিন ৷ সম্পুর্ন গোপনীয়তা বজায় রাখা হবে। বিঃদ্রঃ সত্যিকারের যারা সঙ্গী খুজছেন তারাই শুধু ইনবক্স এ মেসেজ করবেন।

Popular posts from this blog

Bangla Choti- মামী চোদার গল্প

আমার খুব আরাম হবে New Bangla Choti

choda choder golpo চোদা চোদির গল্প